রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ভাদ্র ২৩ ১৪৩১

ইধিকা কি ধারাবাহিকে ফিরবেন?

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৩৯, ২৯ জুলাই ২০২৩

ইধিকা কি ধারাবাহিকে ফিরবেন?

ছবি- সংগৃহীত

ওপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল। সিরিয়ালে অভিনয় করে ওপার বাংলায় জনপ্রিয়তা পেয়েছেন। সম্প্রতি বাংলাদেশেও ছড়িয়েছে তার জনপ্রিয়তা। কারণ, ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।

‘প্রিয়তমা’ সিনেমায় ইতি চরিত্রে অভিনয় করেছেন ইধিকা। সিনেমাটি মুক্তির পর বেশ সাড়া পেয়েছেন এ অভিনেত্রী। প্রথম সিনেমায় ঢালিউড সুপারস্টারের বিপরীতে তাকে ভালোভাবেই গ্রহণ করেছে দুই বাংলার দর্শক। রীতিমতো বাংলাদেশের ‘প্রিয়তমা’ হয়ে উঠেছেন ইধিকা।

ইধিকা প্রথম অভিনয় করেন ‘আরব্য রজনী’ শিরোনামের একটি সিরিয়ালে। এরপর ‘বেদের মেয়ে জোসনা’, ‘কপাল কুণ্ডলা’ সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ২০২১ সালে ‘রিমলি’ আর ২০২২ সালে ‘পিলু’ সিরিয়ালে অভিনয় করে আলোচনায় আসেন এ অভিনেত্রী।

‘প্রিয়তমা’ সিনেমা তো শেষ। বাংলাদেশে এসে চুপিসারে সিনেমাটি দেখেও গেছেন এ নায়িকা। বাংলাদেশ থেকে অনেক কাজের প্রস্তাব পাচ্ছেন বলে জানিয়েছেন এ নায়িকা। কলকাতার একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এ কথা জানান তিনি।

ইধিকা কি ধারাবাহিকে ফিরবেন? এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘এখনই না। আরও পরে, আপাতত সিনেমায় অভিজ্ঞতা নিতে চাই। সিরিয়ালে অভিনয়ের ইচ্ছা তো রয়েছেই। আমার মনে হয় পারফর্মারকে প্ল্যাটফর্ম দিতে হবে। তা না হলে সে কাজ করতে কীভাবে? আমি সিরিয়াল করব তবে একটু পর।’