রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ভাদ্র ২৩ ১৪৩১

সৃজিতের সিনেমায় জয়া, সঙ্গে একঝাঁক তারকা

বিবেকবার্তা ডেস্ক

প্রকাশিত: ১০:৫৯, ২১ জুলাই ২০২৩

সৃজিতের সিনেমায় জয়া, সঙ্গে একঝাঁক তারকা

ছবি- সংগৃহীত

নির্মাতা সৃজিত মুখার্জির ‘দশম অবতার’ সিনেমায় কাজ করবেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।এর বাইরে বৃহস্পতিবার (২০ জুলাই) বেলা ১১টাই এক ফ্রেমে দেখা মিলল টালিউডের বিখ্যাত সব তারকার। যাদের প্রত্যেককেই দেখা যাবে সৃজিতের ‘দশম অবতার’ সিনেমায়।

অভিনেত্রী জয়া আহসান নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সিনেমার নামের লোগো উন্মোচন অনুষ্ঠানের কয়েকটি ছবি প্রকাশ করেছেন। সেখানে দেখা যাচ্ছে— প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রূপম ইসলাম, অনির্বাণ ভট্টাচার্য, অনুপম রায়, যিশু সেনগুপ্ত, ইন্দ্রদীপ দাশগুপ্তর মতো নামি অভিনেতাদের। তাদের সঙ্গে ছিলেন জয়া আহসান ও সৃজিত মুখোর্জিও।

জানা গেছে, সৃজিতের ‘দশম অবতার’ ছবিতে প্রথমে অভিনয় করার কথা ছিল শুভশ্রীর। কিন্তু তিনি সন্তানসম্ভবা হওয়ায় ছবিটি থেকে সরে দাঁড়িয়েছেন। তাই মাতৃত্বের দিক বিবেচনায় তার পরিবর্তে জয়াকে বেছে নেন নির্মাতা।
 
এ বিষয়ে নির্মাতা সৃজিত মুখার্জি বলেন, ‘জয়াকে কাস্ট করার অনেক কারণ রয়েছে। প্রথমত, তিনি সময় দিতে পারছেন। দ্বিতীয়ত, অভিনয় দক্ষতা। তৃতীয়ত, পারফর্মেন্স। আমরা যদি ওর ক্যারিয়ারগ্রাফ দেখি, ‘রবিবার’, ‘বিনিসুতোয়’, কিংবা ‘অর্ধাঙ্গিনী’ তার কাজ অসম্ভব প্রশংসিত হয়েছে।’

এ ছাড়া অতীতে সফল কোলাবোরেশনের ইতিহাস আছে- ‘রাজকাহিনি’, ‘এক যে ছিল রাজা’; এসব বিচার করেই জয়াকে বেছে নেয়া।শিগগিরই এই সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।