শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, কার্তিক ৩ ১৪৩১

সুশান্ত মামলায় অবশেষে স্বস্তিতে রিয়া

বিবেকবার্তা ডেস্ক

প্রকাশিত: ০৯:১৬, ১৯ জুলাই ২০২৩

সুশান্ত মামলায় অবশেষে স্বস্তিতে রিয়া

ছবি- সংগৃহীত

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জন্যে স্বস্তির খবর। তাকে দেয়া জামিনের চ্যালেঞ্জ প্রত্যাহার করছে সিবিআই।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে সম্পর্কিত মাদক মামলায় একটি নতুন আপডেট ভাগ করা হয়েছে। সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই) বলেছে, ২০২২ সালের অক্টোবরে রিয়াকে দেয়া জামিনের চ্যালেঞ্জ প্রত্যাহার করছে তারা।

জামিনের চ্যালেঞ্জ প্রত্যাহার করা ছাড়াও সংস্থাটি বলেছে যে এনডিপিএস আইনের বোম্বে হাইকোর্টের ব্যাখ্যা ধারা ২৭এ (যার অধীন অবৈধ ট্র্যাফিক অর্থায়ন এবং অপরাধীদের আশ্রয় দেয়ার জন্য একজনকে সর্বোচ্চ ২০ বছরের জন্য জেলে পাঠানো যেতে পারে) রাখা হবে। একটি উপযুক্ত সময়ের জন্য চ্যালেঞ্জটি তুলে রাখা হলো।

প্রসঙ্গত, সুশান্ত ২০২০ সালের ১৪ জুন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ধারণা করা হয়, আত্মহত্যা করেছেন তিনি। আর সুশান্তের মৃত্যুর পর, অভিনেতার বাবা সুশান্তের বান্ধবী রিয়াকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে এফআইআর দায়ের করেন। এসএসআর-এর মৃত্যুর কয়েক মাস পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) অভিনেতার মৃত্যুর সঙ্গে যুক্ত মাদক মামলায় রিয়া ও তার ভাই শৌক চক্রবর্তীকে গ্রেফতার করে। পরে তারা দুজনই জামিনে মুক্তি পান।

সুশান্তের মৃত্যুর পর রিয়াকে শেষ বড় পর্দায় দেখা গিয়েছিল 'চেহেরে' সিনেমায়। এরপর আর কোনো সিনেমায় দেখা না গেলেও তাকে বর্তমানে রিয়েলিটি শো রোডিজ: কর্ম ইয়া কাণ্ড-তে দেখা যাচ্ছে। তিনি প্রিন্স নারুলা এবং গৌতম গুলাটির পাশাপাশি গ্যাং লিডার হিসেবে শো-তে যোগ দিয়েছেন।


তথ্য- ইন্টারনেট